1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৪৮ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ঠাকুরগাঁওয়ের শ্রেষ্ঠ ওসি হিসেবে পুরস্কৃত হলেন বালিয়াডাঙ্গীর খাইরুল আনাম ডন

মোঃহাসান আলী , বালিয়াডাঙ্গী প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ৫ মার্চ, ২০২৩

Tags: , , ,

গত ২০২২ সালের সামগ্রিক কর্ম মূল্যায়নে ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ অফিসার ইনচার্জ হিসাবে পুরস্কৃত হয়েছেন বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: খায়রুল আনাম ডন।

শনিবার (৪ মার্চ) ঠাকুরগাঁও জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট এর এজলাস কক্ষে পুলিশ-ম্যাজিষ্ট্রেসী কনফারেন্স সভায় আনুষ্ঠানিকভাবে ওসি মো: খায়রুল আনাম ডন এর হাতে ক্রেষ্ট ও সম্মাননা স্মারক তুলে দেন চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার।

এসময় এসিজিএম রশেম কুমার দাগা, সিনিয়র জুডিসিয়াশ ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর ইসলাম, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আরিফুর রহমান, জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোঃ আলাউদ্দীন সহ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এর কর্মকর্তা ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

পুরস্কৃত ওসি মো: খায়রুল আনাম ডন জানান, পুলিশ বাহিনীকে উৎসাহ প্রদানের লক্ষ্যে প্রথমবারের মতো জেলা চীফ চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালত এ অনুষ্ঠানের আয়োজন করে। আমি প্রথমবারেই প্রথম হয়েছি-এটা নি:সন্দেহে আনন্দের। ভালো কাজে এ পুরস্কার আমাকে আরও বেশি অনুপ্রাণিত করবে।

আমার এ প্রাপ্তি বালিয়াডাঙ্গী থানার সকল কর্মকর্তা-কর্মচারীর জন্য উৎসর্গ করলাম। ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই জেলা পুলিশের কর্ণধার সুযোগ্য পুলিশ সুপার মোহাম্মদ জাহাঙ্গীর হোসেন স্যারকে, যার বলিষ্ঠ নেতৃত্বে ও দিক নির্দেশনায় আমি আজ পুরস্কৃত।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর