1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
নড়াইলে মহালয়ার রাতে  প্রতিমা ভাংচুর - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

নড়াইলে মহালয়ার রাতে  প্রতিমা ভাংচুর

  • প্রকাশের সময় : বুধবার, ২ অক্টোবর, ২০২৪

কৃপা বিশ্বাসঃ  নড়াইল সদর উপজেলার ভদ্রবিলা ইউনিয়নের মিরাপাড়া বাজার সার্বজনীন দূর্গা মন্দিরে  মহালয়ার রাতে প্রতিমা ভাংচুরের ঘটনা ঘটেছে। খবর পেয়ে জেলা প্রশাসক, পুলিশ  সুপার, সদর উপজেলা নির্বাহী অফিসার, সদর ভূমি কর্মকর্তা, সদর থানার ওসি সহ পূজা উদযাপন পরিষদের নেতাকর্মী  পূজা মন্দির ভাংচুর  হওয়া প্রতিমা স্থল পরিদর্শন করেন।

জানাগেছে,   আজ ( ২ অক্টোবর)  মহালয়ার দিনে দিবাগত রাতে  কে বা কাহারা মিরাপাড়া বাজার সার্বজনীন দূর্গা মন্দিরের  প্রতিমা ভাংচুর করেছে। ভাংচুর হওয়া প্রতিমা গুলোর ভিতর রয়েছে  গনেশ, লক্ষী, সরস্বতী, ভাংচুর করা হয়েছে  তাদের বাহন ময়ুর ও হাঁস।  প্রতিমা ভাংচুর কেন্দ্র করে স্থানীয়  হিন্দু  সম্প্রদায়ের মাঝে চরম ক্ষোভের সৃষ্টি হয়েছে।

মিরাপাড়া বাজার সার্বজনীন দূর্গা মন্দির
কমিটির সভাপতি  প্রদীপ কুমার রায় বলেন, রাত ১২ টা পর্যন্ত  এখানে আমাদের লোক ডিউটিতে ছিল। পরবর্তী সময়ে কে বা কাহারা এই প্রতিমা ভাংচুর  করেছে। সকাল ১০ টার দিকে প্রতিমা ভাংঙ্গা দেখতে পেয়ে স্থানীয়  দের জানানো হয়। পরবর্তীতে পুলিশ  প্রশাসনে জানিয়েছি।

জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাডঃ পংকজ বিহারী (অন্ন) ঘোষ বলেন, ঘটনাস্থলে  আমারা পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ গিয়েছি। সেখানে  পুলিশ সুপার, জেলা প্রশাসক গিয়েছিল। বিষয়টি  জানানো হয়েছে। পরবর্তীতে এ ধরনের ঘটনা না ঘটে তার জন্য  পূজা কমিটিকে মন্দিরে  সিসি ক্যামেরা লাগানোর পরামর্শ দেওয়া হয়েছে।

সদর উপজেলা নির্বাহী অফিসার বলেন, ভাংচুর হওয়া প্রতিমা গুলো পূর্ণ নির্মানের জন্য  দ্রুত সময়ের মধ্যে  কারিগর এনে ঠিক করতে বলা হয়েছে। সঠিক তদন্ত করে দুষ্কৃতকারীদের খুজে বের করা আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

নড়াইল  সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) মোঃ সাইফুল ইসলাম বলেন, ইতিমধ্যে  ঘটনাস্থলে  অতিরিক্ত পুলিশ মোতায়েন  করা হয়েছে । আজ থেকে স্থানীয়দের সাথে পুলিশ  পাহারা জোরদার হবে।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest