1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
রাজস্থলীতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজস্থলীতে আর্ন্তজাতিক দুর্যোগ প্রশমন দিবস উদযাপন

  • প্রকাশের সময় : রবিবার, ১৩ অক্টোবর, ২০২৪

হাবীবুল্লাহ মিসবাহ, স্টাফ রিপোর্টার, রাজস্থলীঃ

“আগামী প্রজন্মকে সক্ষম করি, দুর্যোগ সহনশীল ভবিষ্যৎ গড়ি” এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে রাঙ্গামাটির রাজস্থলীতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস ২০২৪ পালন করা হয়েছে।

রবিবার (১৩ অক্টোবর) বেলা ১১টায় রাজস্থলী উপজেলা প্রশাসনের আয়োজনে এবং দুর্যোগ ব্যবস্থাপনা বিভাগের ব্যবস্থাপনায় এই দিবসটি উদযাপন করা হয়।

রাজস্থলী উপজেলা নির্বাহী কর্মকর্তা সজীব কান্তি রুদ্রের সভাপতিত্বে উপজেলা ফায়ার সার্ভিস, আনসার ভিডিপিসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তাদের উপস্থিতিতে আন্তর্জাতিক দুর্যোগ প্রশমন দিবস উপলক্ষে একটি র‍্যালি বের হয়ে ইউএনও অফিসে আলোচনা সভায় মিলিত হয়।

এতে স্বাগত বক্তব্য প্রদান করেন রাজস্থলী ফায়ার সার্ভিস কর্মকর্তা আব্দুল গণি। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন আনসার ভিডিপি কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, রাজস্থলী প্রেস ক্লাবের সভাপতি আজগর আলী খান, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা, থানার এসআই মাহমুদ।

এছাড়াও এতে উপস্থিত ছিলেন গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, বন বিভাগের কর্মকর্তা তুহিন, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক হাবীবুল্লাহ মিসবাহ, উপজেলা তথ্য আপা লুই মারমাসহ সরকারি কর্মকর্তাসহ ফায়ার সার্ভিসের কর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা দুর্যোগ প্রশমন দিবসে সকলে নিজে সচেতন হয়ে অপরকে সচেতন করার জন্য উৎসাহিত করেন। এছাড়াও দুর্যোগ প্রশমন করার জন্য দুর্যোগ পূর্ববর্তী এবং পরবর্তী ব্যবস্থার গুরুত্ব নিয়েও আলোচনা করা হয়। দুর্যোগের ক্ষতি থেকে বাঁচার জন্য সর্বোপরি জনসচেতনতা সৃষ্টি করে সকলকে উদ্বুদ্ধ করতে হবে।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest