1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
ব্যার্তদের উপহার প্রদান ডুয়েট শিক্ষার্থীরা - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

ব্যার্তদের উপহার প্রদান ডুয়েট শিক্ষার্থীরা

  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০২৪

সম্প্রতি দেশের নোয়াখালী কুমিল্লা সহ দক্ষিণ-পূর্বাঞ্চলের ১১ টি জেলায় বন্যা কবলিত হয়। উক্ত অঞ্চল সমূহে উল্লেখযোগ্য পরিমাণ ত্রাণ সামগ্রী ও সেচ্ছাসেবী টিম নিয়ে বন্যার্তদের পাশে দাঁড়ায় ডুয়েট শিক্ষার্থীরা। দক্ষিণ-পূর্বাঞ্চলের বন্যা পরিস্থিতি কেটে ওঠার আগেই আবারো বন্যা দেখা দেয় দেশের উত্তর এবং মধ্যাঞ্চলের কয়েকটি জেলায়। তবে এবার ও পিছিয়ে নেই ডুয়েট শিক্ষার্থীরা।

 

বরাবরের মতো এবারও কুড়িগ্রামের বন্যায় বেশ কিছু অঞ্চল  ক্ষতিগ্রস্ত হয়েছে। রাজিবপুর উপজেলার মোহনগঞ্জ ইউনিয়নের নয়ারচরের ফকিরপাড়া এলাকায় ডুয়েট শিক্ষার্থীরা বন্যার্তদের জন্য কাজ করছে।

 

ডুয়েট শিক্ষার্থীদের দলে রয়েছেন যন্ত্রকৌশল বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মো. মুশফিকুর রহমান মুশফিক, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী  আক্তার শিকদার ও তড়িৎ কৌশল বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী মাইদুল ইসলাম।

 

গত ১১ অক্টোবর রাতে ডুয়েট থেকে যাত্রা করে পরদিন ভোরে কুড়িগ্রাম পৌঁছে তারা।  সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত  উক্ত এলাকার মানুষদের অবস্থা ও ক্ষয়ক্ষতির পরিমাণ পর্যবেক্ষণ করে।

 

১৩ই অক্টোবর ৯টি পরিবারকে টিন, ৩ জন অসহায় মহিলাকে সেলাই মেশিন এবং দুইটি টিউবওয়েল (স্থাপন খরচসহ) দেওয়া হয়, যেখানে প্রতিটি টিউবওয়েল থেকে ৫ থেকে ৭ টি পরিবারের সুপেয় পানি নিশ্চিত হবে।

আরও পড়ুন,

১৪ অক্টোবর আরো ৪টি পরিবারকে টিন ও ১ জন অসহায় মহিলাকে সেলাই মেশিন উপহার দেন।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest