1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

ভর্তি পরীক্ষা উপলক্ষে ইবিতে বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা

ক্যাম্পাস প্রতিনিধি, ইবি
  • প্রকাশের সময় : শনিবার, ১৩ মে, ২০২৩
ভর্তি পরীক্ষা উপলক্ষে ইবিতে বন্ধ থাকবে ক্লাস-পরীক্ষা

Tags:

২০২২-২৩ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষা উপলক্ষে ক্লাস-পরীক্ষা বন্ধের ঘোষণা দিয়েছে ইসলামী বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ। এ উপলক্ষে ৮ দিন বন্ধ থাকবে বিশ্ববিদ্যালয়টি। তবে অফিসসমূহ যথারীতি খোলা থাকবে বলে ১০ মে ভারপ্রাপ্ত রেজিস্ট্রার এইচ. এম আলী হাসান স্বাক্ষরিত অফিস আদেশে জানা যায়।

অফিস আদেশে বলা হয় ২০২২-২৩ শিক্ষাবর্ষের সম্মান প্রথম শ্রেনীতে গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ‘এ’, ‘বি’ ও ‘সি’ ইউনিটের সমন্বিত ভর্তি পরীক্ষা এবং ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা গ্রহণের লক্ষে আগামী ১৯, ২০, ২৬ ও ২৭ মে এবং ২ থেকে ৫ জুন বিশ্ববিদ্যালয়ের সকল ধরনের ক্লাস-পরীক্ষা বন্ধ থাকবে। তবে উক্ত দিনগুলিতে ক্লাস-পরীক্ষা বন্ধ থাকলেও অফিস সমূহ যথারীতি খোলা থাকবে।

উল্লেখ্য, আগামী ২০ মে সমন্বিত গুচ্ছভুক্ত বিশ্ববিদ্যালয়ের ‘বি’ ইউনিট, ২৭ মে ‘সি’ ইউনিট ও ৩ জুন ‘এ’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। এছাড়াও আগামী ৫ জুন বিশ্ববিদ্যালয়ের নিজস্ব ভর্তি প্রক্রিয়ায় ‘ডি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর