1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪
প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ। ছবি:দৈনিক আমার কথা

হাবীবুল্লাহ মিসবাহ, স্টাফ রিপোর্টার, রাঙ্গামাটিঃ

আসন্ন প্রবারণা পূর্ণিমা (আশ্বিনী পূর্ণিমা)-২০২৪ উদযাপন উপলক্ষ্যে রাঙ্গামাটি জেলার রাজস্থলীতে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

গত বুধবার (১৬ অক্টোবর) উপজেলা প্রশাসন আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাজস্থলী উপজেলা নির্বাহী অফিসার সজীব কান্তি রুদ্র ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা ( অতিরিক্ত দাযিত্ব) ফজলুল করিম । এসময় দুই নং গাইন্দ্যা ইউপি চেয়ারম্যান পুচিংমং মারমা, ঘিলাছড়ি ইউপি চেয়ারম্যান রবার্ট ত্রিপুরা সহ বিভিন্ন বিহারেরর সভাপতি সাধারণ সম্পাদক গন উপস্থিত ছিলেন।

চালের ডিও বিতরণ কালে ইউএনও সজীব কান্তি রুদ্র বলেন, রাঙ্গামাটি পার্বত্য জেলার রাজস্থলী সম্প্রীতির রাজস্থলী ।বর্তমান সরকার এর নেতৃত্বে সমৃদ্ধশালী বাংলাদেশ গড়ার স্বপ্নকে বাস্তবায়নের জন্য আমরা সকল ধর্মের মানুষ সহ-অবস্থানের মধ্য দিয়ে দেশের উন্নয়নে কাজ করে যাবো। তিনি আরো বলেন প্রায় ইতোমধ্যে শারদীয় দুর্গোৎসব সমাপ্তি হয়েছে , কাল পরশু প্রবারণা পূর্ণিমা উৎসব শুরু হবে।

কিছু দিন আগে মুসলমানদের ধর্মীয় অনুষ্ঠান ঈদে মিলাদুন্নবী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে । তাই প্রতিটি ধর্মানুসারীর ধর্মীয় ভাবগাম্ভীর্যের প্রতি যেনো কোনভাবেই অবমাননা না হয় সে দিকে সজাগ দৃষ্টি রাখতে হবে। ধর্মীয় সংস্থা এর সংশ্লিষ্ট কমিটি গুলোতে যারা নেতৃত্ব দিচ্ছেন তাদের প্রতি এমন আহ্বান জানিয়ে বলেন, রাঙ্গামাটি জেলার রাজস্থলী সাম্প্রদায়িক সম্প্রীতির যে অনন্য সেতু বন্ধন বিদ্যমান রয়েছে তা ধরে রাখতে হবে।
বৌদ্ধ সম্প্রদায়ের আসন্ন প্রবারণা পূর্ণিমা (আশ্বিনী পূর্ণিমা) উপলক্ষে এসময় বিভিন্ন বৌদ্ধ বিহারে ত্রাণকার্যের (চাল) ডিও বিতরণ করা হয়েছে। অনুষ্ঠানে রাজস্থলী উপজেলার ৫৪টি বৌদ্ধ বিহারে ৫শ কেজি করে চালের ডিও দেওয়া হয়।

আরও পড়ুন,

উল্লেখ্য, প্রবারণা পূর্ণিমা উপলক্ষে রাজস্থলী উপজেলা এর ৫৪ বৌদ্ধ মন্দিরে ৫০০ কেজি করে দুর্যোগ ব্যবস্থাপনা এর অনুকূলে সর্বমোট ২৭ মেট্রিক টন চালের ডিও বিতরণ করা হচ্ছে।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest