1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : নিজস্ব সংবাদ :
যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম "উন্নত মম শির" - দৈনিক আমার কথা
সাম্প্রতিক :
নোবিপ্রবিতে ছাত্রদলের আশ্রয়ে ছাত্রলীগ  স্বৈরাচার ফ্যাসিস্টদের প্রেতাত্মারা এখনও সমাজে রয়েছে: রিজভী আন্তঃজেলা ডাকাত, অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার ৮ যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির” ইউনিয়ন পরিষদে বিলুপ্ত না করার দাবীতে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান বিশ্ব স্বাস্থ্য সংস্থার সহযোগিতায় রাজশাহীতে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন ছাত্র আন্দোলনকে জামায়াত-শিবির নিয়ন্ত্রণ করেছে : জয় ঈদ ও পূজার ছুটি বাড়তে পারে, নতুন সিদ্ধান্ত আজ রাজস্থলীতে প্রবারণা পূর্ণিমা উপলক্ষ্যে ত্রান কার্য (চাল) এর ডিও বিতরণ গাইবান্ধায় দৈনিক কালবেলা’র প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

যবিপ্রবি ক্যাম্পাসের সৌন্দর্য বর্ধনে বৃক্ষরোপণ করলো টিম “উন্নত মম শির”

  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১৭ অক্টোবর, ২০২৪

আল আমিনঃ যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (যবিপ্রবি) এর অন্যতম সংগঠন “উন্নত মম শির”। বন্যায় কবলিত মানুষের পাশে দাড়ানোর মাধ্যমে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেন, যার কার্যক্রম এখন পর্যন্ত চলমান।

দফায় দফায় এরা ক্যাম্পাসের বিভিন্ন উন্নয়ন মূলক কাজ করার প্রতিশ্রুতি নিয়েছেন। এরই ধারাবাহিকতায় আজ ১৭ অক্টোবর চতুর্থ ধাপে ক্যাম্পাস সবুজায়নের লক্ষ্যে বিভিন্ন বনজ, ফলজ ও ছায়াদানকারী গাছ রোপন করেন স্বেচ্ছাসেবী সংগঠন “উন্নত মম শির,যবিপ্রবি”।

আজ (১৭ অক্টোবর) সকাল ছয় ঘটিকা থেকে ক্যাম্পাসের বিভিন্ন ফাঁকা জায়গায় বৃক্ষ রোপন শুরু করে উক্ত টিমের সদস্য ও সাধারণ শিক্ষার্থীরা।

“উন্নত মম শির” এর আহ্বায়ক বিশ্ববিদ্যালয়ের বায়োমেডিকেল ইঞ্জিনিয়ারিং বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী মাসুম বিল্লাহ বলেন, আমরা আজ চতুর্থ ধাপে ক্যাম্পাসের বিভিন্ন স্থানে বৃক্ষ রোপন সম্পন্ন করলাম। সবমিলিয়ে আমরা এ পর্যন্ত প্রায় ২০০ টি গাছ ক্যাম্পাসের বিভিন্ন ফাঁকা স্থানে রোপন করেছি। মূলত আমাদের ক্যাম্পাস কে আরো সুন্দর এবং সুশীতল করে গড়ে তোলার জন্য আমরা চেষ্টা করছি।

উক্ত সংগঠনের এমন কাজকে স্বাগত জানিয়েছে সাধারণ শিক্ষার্থীরা এবং স্বতঃস্ফূর্ত অংশগ্রহণের মাধ্যমে তাদেরকেও এগিয়ে আসতে দেখা গেছে।

এছাড়াও যবিপ্রবির টিম উন্নত মম শির শেরপুর এবং লক্ষীপুর জেলায় স্থানীয় প্রতিনিধিদের মাধ্যমে বন্যাকবলিত এলাকায় পুনর্বাসন কার্যক্রম চালাচ্ছে বলে জানান আহ্বায়ক মো. মাসুম বিল্লা। এসময় তিনি আরো বলেন, এই সংগঠনটি এখন পর্যন্ত প্রায় ১২ লক্ষ টাকার ত্রান তহবিল যশোর সহ দেশের বিভিন্ন বন্যাকরলিত মানুষের মাঝে সরবরাহ করেছে।

উল্লেখ্য, জুলাই বিপ্লবের পর থেকে ক্যাম্পাসের আশেপাশের এলাকায় বাজার মনিটরিং, সড়কে শৃঙ্খলা রক্ষা সহ বিভিন্ন স্বেচ্ছাসেবী কাজের মাধ্যমে যাত্রা শুরু করে টিম উন্নত মম শির। পরবর্তীতে নোয়াখালী, ফেনী ও কুমিল্লা অঞ্চলে সংঘটিত বন্যার সময়ও স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করতে দেখা যায় উক্ত টিমের সদস্যদের।

পোস্টটি শেয়ার করুন

এই ক্যাটেগরিতে আরো খবর
  1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : সাব্বির আহমেদ :
Social Icons - দৈনিক আমার কথা
Daily Amar Kotha © 2024. All Rights Reserved.
Built with care by Pixel Suggest