1. dailyamarkothabd@gmail.com : admin :
  2. hmhabibullah2000@gmail.com : Habib :
  3. sabbirmamun402@gmail.com : Sabbir :
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩০ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের স্বাস্থ্যসেবা ও স্বাস্থ্য অধিদপ্তরের আশ্বাস, আন্দোলন কর্মসূচি স্থগিত ফিজিওথেরাপি শিক্ষার্থীদের হাটহাজারিতে যানযট নিরসনে অভিযান।  চবিতে ড.ইয়াহ্ইয়াকে সাময়িক উপাচার্য পদে নিয়োগ দিয়ে প্রজ্ঞাপন জারি।  রাউজানে হেফাজতে ইসলামের কাউন্সিল অনুষ্ঠিত।  গোপালগঞ্জে স্বেচ্ছাসেবক দলের নেতা হত্যা মামলার আসামি শেখ সেলিমসহ ১৬১৮ জন। দীর্ঘ ১৬ বছর পর রাজশাহীতে স্বস্তিতে সমাবেশ করলো বিএনপি  আল-আজহার বিশ্ববিদ্যালয়ে ইদে মিলাদুন্নবি উদযাপন  মুন্সীগঞ্জে ১৯ রাউন্ড গুলি উদ্ধার ! মোজাম্মেল বাবু ও শাহরিয়ার কবির ৭ দিনের রিমান্ডে

রাজিবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি ইন্তেকাল

রাজিবপুর (কুড়িগ্রাম) প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ মে, ২০২৩
রাজিবপুর সদর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আরিফুজ্জামান বাবু মারা গেছেন

Tags:

কুড়িগ্রাম জেলার রাজিবপুর উপজেলার বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর ইউনিয়ন শাখার সভাপতি আরিফুজ্জামান বাবু গত রাত ১ ঘটিকার সময় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে হৃদরোগে আক্রান্ত হয়ে ইন্তেকাল করেন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৫৩ বছর। ছয় বছরের ১ শিশু কন্যা ও ১ স্ত্রী রেখে গেছেন।
আজ দুপুর ২ঃ৩০ মিনিটে নিজ বাড়িতে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে এলাকা জুরে নেমেছে শোকের ছায়া।
তাহার মৃত্যুতে শোক বার্তা দিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ রাজিবপুর উপজেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই সরকার।তিনি বলেন, আরিফুজ্জামান বাবুর মৃত্যুে আমরা আওয়ামী লীগ পরিবার গভীরভাবে শোকাহত। তিনি ছিলেন আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী এবং ইউনিয়ন আওয়ামী লীগের একজন কান্ডারী। তার অকাল মৃত্যুতে ইউনিয়ন আওয়ামী লীগের শূন্যতা পুরুন হবার নয়। মরহুমের মাগফিরাত কামনা করি, আল্লাহ যেন তাকে জান্নাতুল ফেরদৌস দান করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের ধৈর্য ধারণ করার শক্তি দান করুন , আমিন।

Please Share This Post in Your Social Media

এ জাতীয় আরও খবর